প্রতিদিন ৮০ টাকা করে মাসে ২৪০০ টাকা বা এর বেশি ইনকাম করুন এবং bkash এ পেমেন্ট নিন!!!

image_pdfimage_print

আসসালামু আলাইকুম, অন্য সকলের প্রতি শুভেচ্ছা।

যাই হোক কাজের কথায় আসি, সাইটের নাম হচ্ছে ptcoutsorch আসলে সাইট এর কাজ হচ্ছে, প্রতিদিন আপনাকে ২০ টি করে add দিবে যা দেখতে আপনার সর্বোচ্চ ১৫ মিনিট সময় লাগবে। সবগুলো  এড দেখা শেষ হলে আপনার একাউন্ট এ 1$ জমা হবে এর কম ও হবেনা বেশিও হবেনা। এছাড়াও প্রতিটা একটিভ রেফারেল এর জন্য আপনি 1.80$ করে পাবেন। এখান থেকে আপনি ২৫ লেভেল পর্যন্ত রেফারেল কমিশন পাবেন।

যেভাবে কাজ শুরু করবেনঃ
একটা কথা হয়ত সবাই জানেন, টাকায় টাকা মিলে। অনেকেই eassy earn, adds job, earn wallet এ টাকা দিয়ে আইডি এক্টিভ করে কাজ করতেছেন। সাইট গুলো কিন্তু এখনো নিয়মিত bkash এ পেমেন্ট দিচ্ছে। তার পরেও ৩ দিন সময় নেয় পেমেন্ট দিতে। আর এই সাইটে আপনাকে ৪-৬ ঘন্টার মধ্যে পেমেন্ট দিয়ে দেয়। আর এই সাইটেও কাজ করতে হলে আপনাকে 12$ দিয়ে আইডি এক্টিভ করে কাজ করতে হবে। আইডি একটিভ ছাড়া আপনি কাজ করতে পারবেন না। প্রতিদিন 1$ করে মাত্র ১২ দিনেই আপনার মুলধন উঠে যাবে। পরে যা ইনকাম করবেন তা আপনার লাভ। এছাড়া রেফারেল করতে পারলে তো আরও বেশি ইনকাম।

যেভাবে আইডি এক্টিভ করবেনঃ
আইডি এক্টিভ করা বলতে আপনি নিজে নিজে এই সাইটে একাউন্ট খুলতে পারবেন না। আমি সাইট লিংক নিচে দিয়ে দিব আগে মনোযোগ দিয়ে সম্পূর্ণ পোষ্ট টি পরুন সব বুঝতে পারবেন। এই সাইটে login অপশন আছে কিন্তু registration অপশন নাই। তাহলে কিভাবে রেজিস্ট্রেশন করবেন? এক্ষেত্রে অবশ্যই আপনাকে কারও রেফারেল এ রেজিস্ট্রেশন করতে হবে। অর্থাৎ এক্টিভ কৃত আইডি থেকে 12$ দিয়ে এক্টিভ আইডি খুলতে হবে। এটা  অন্যান্য সাইটের মত নয় যে, আগে একাউন্ট করলাম পরে এক্টিভ করব। সেটা হবে না, আপনাকে 12$ দিয়েই একবারে এক্টিভ আইডি খুলতে হবে।
আপনি একাউন্ট করতে চাইলে আমার কাছ থেকেও করে নিতে পারেন। এক্ষেত্রে আপনাকে 12$ এর জন্য ৯৬০৳+ bkash খরচ ২০৳ + sms চার্জ সহ মোট ১০০০ টাকা বিকাশ করবেন, এবং আপনার একাউন্ট এ যে email, user name দিবেন সেগুলো সহ আপনার পার্সোনাল bkash নাম্বার পাঠাবেন। একাউন্ট করে আপনাকে যে login পাসওয়ার্ড দিবো তা আপনি পরিবর্তন করে নিবেন।

যেভাবে কাজ করবেনঃ
আইডি এক্টিভ করার পর প্রথমেই এখানে যাবেন লিংক এ ক্লিক করলে এই রকম আসবে

আপনি আপনার আইডিটা লগিন করবেন।
লগিন করার পর নিচের মত পেজ পাবেন

আমার Dashboard দেখে অবাক হয়ার কিছুই নেই। এতগুলা ডলার আমি কিনে রাখছি আইডি এক্টিভ করতে ব্যাবহার করি। কারণ একটা আইডি এক্টিভ এর জন্য লাগে 12$ আর দিনে ইনকাম 1$ তাই একবারে অনেক $$$ কিনে নিয়েছি।
যাই হোক
তার পর পিকচার এ দেখানো যায়গায় ক্লিক করুন। ক্লিক করলে নিচের মত পেজ পাবেন।

এই রকম ২০ টা এড পাবেন। শুধু ক্লিক করবেন ৩০ সেকেন্ড অপেক্ষা করেই বের হয়ে যাবেন। এভাবে সব গুলো এড দেখলেই আপনার 1$ হয়ে যাবে।

পেমেন্টঃ bkash,
আপনার যখন আর্নিং ব্যালেন্স ১৩$ হবে তখন আপনি ১$ একাউন্ট এ রেখে ১২$ বিকাশে নিবেন। এবং আপনার রেফারেল আর্নিং ব্যালেন্স ৬$ হলে সেখান থেকে ১$ রেখে ৫$ আপনার বিকাশে নিতে পারবেন। মাত্র ৪-৬ ঘন্টার মধ্যে টাকা তারা আপনার পার্সোনাল বিকাশ নাম্বারে পাঠিয়ে দিবে।

পেমেন্ট প্রুভ:
site history

এবং

আগেই বলেছি রেফারেল আর্নিং থেকে 5$ withdraw নিতে পারবেন।
bkash

image_pdfimage_print

Leave a Reply